ভালো থেকো বন্ধু
- রেজাউল করিম রাজু ২৮-০৪-২০২৪

বন্ধু তুমি আছো কেমন??থাকো তুমি
যেথায়
যেমন,,
স্বরন করবে আমায় যখন পাবে আমায়
পাশে তখন..
ভালো আর মন্দ থাকো যেথায় যেমন,
বন্ধু তুমি খোজ নিয়ো আমার কেমন...
তুমি যদি বলো ধরবো আকাশ চলো,
তুমি যদি বলো থাকবো তোমার পাশে,
আকাশের ঐই তারা যেমন থাকে
চাদের পাশে.
বন্ধু তোমায় জানায় বিদায়
হবে জানিনা কি দেখা,
এই বলে আজ সমাপ্ত করলাম আমার
কবিতা লেখা.
ভালো থেকো বন্ধু তুমি করি এই শুভ
কামনা,,,
তোমাকে আর দুঃখ দিতে আমি আর
পিরবো না..
নিজের যত্ন নিয়ো বন্ধু,সাবধানে
থাকবে.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।